২০/১১/২০২৩ ইং ১৪ আসনের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী নজরুল ইসলাম মোল্লার নেতৃত্তে রাজপথে বিএনপি-জামাতের অবৈধ অবরোধ হরতাল আগুন সন্ত্রাস নৈরাজ্য ও দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে শান্তি সমাবেশ ও বিক্ষোভ মিছিল।

রাজনীতি

২০/১১/২০২৩ ইং
১৪ আসনের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী নজরুল ইসলাম মোল্লার নেতৃত্তে রাজপথে বিএনপি-জামাতের অবৈধ অবরোধ হরতাল আগুন সন্ত্রাস নৈরাজ্য ও দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে শান্তি সমাবেশ ও বিক্ষোভ মিছিল।

১৪ আসনের রাজপথ রাখিব নিরাপদ।বিএনপি,জামায়াত এবং সকল স্বাধীনতা বিরোধী অপশক্তির অবৈধ অবরোধ, হরতাল এবং সকল নাশকতার বিরুদ্ধে গাবতলী বাস টার্মিনাল সহ সাধারণ মানুষের জানমালের নিরাপত্তার স্বার্থে ঢাকা ১৪ আসনের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী নজরুল ইসলাম মোল্লার নেতৃত্রে রাজপথে মিছিল ও অবস্থান। উপস্থিত ছিলেন ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সংগ্রামী সভাপতি জনাব আজম খান,৩ নং ইউনিট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব মোঃ মিজানুর রহমান বাপ্পি,২ নং ইউনিট আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী, ৩ নং ইউনিট আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ তাজুল ইসলাম। আওয়ামী লীগ স্বেচ্ছাসেবক লীগ যুবলীগ অন্যান্য নেতৃবৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *